যেকোন স্মার্টফোনে চিরদিনের জন্য বন্ধ করুন সকল পর্ন সাইট।

যেকোন স্মার্টফোনে চিরদিনের জন্য বন্ধ করুন সকল পর্ন সাইট।


বর্তমান তথ্য প্রযুক্তির এই সময়ে আমাদের কোমলমতি সন্তানরা, ভাইবোনেরা বিভিন্ন প্রয়োজনে স্মার্টফোন ব্যবহার করে, কিন্তু স্মার্টফোন ব্যবহার করার সাথে সাথে তারা স্মারটফোনর বিভিন্ন ক্ষতিকর প্রভাবের ভিতরে ইচ্ছায় বা অনিচ্ছায় কৃত ভাবে জড়িয়ে পড়ছে। আর এই সমস্ত ক্ষতিকর প্রভাব গুলোর মধ্যে অন্যতম হচ্ছে ক্ষতিকর জিনিসটা হচ্ছে, মোবাইলের মাধ্যমে খুবই সহজলভ্য ভাবে পর্নো সাইটগুলো ভিজিট করতে পারা।

তাই আসুন আজ এই পোস্ট থেকে জেনে নেই, কিভাবে ফোনের সেটিংস থেকে সকল প্রকার পর্ন সাইট একবারে বন্ধ করে দিবেন সেই বিষয়টা। যদি আপনারা আজকের এই পোস্টটিতে দেখানো নিয়ম অনুযাযী কাজ করেন তাহলে গুগলে সার্চ করে আর কোনো পর্নসাইট খুঁজে পাওয়া যাবে না।

শুরুতে আপনাকে ফোনের সেটিংসের  wireless connections এ যেতে হবে। সেখানে যাওয়ার পর, Private DNS অপশনটিতে যেতে হবে। তবে বলে রাখা ভালো যে, কিছু কিছু ফোনে Private DNS অপশনটি অন্য জায়গায়ও থাকতে পারে।

পর্নসাইট বন্ধ করার জন্য এই Private DNS অপশনটিই প্রয়োজন। তাই, আপনার ফোনের সেটিংস থেকে Private DNS অপশনটি খুঁজে বের করুন। এরপর, Private DNS অপশনটিতে ক্লিক করার পর তিনটি অপশন পাবেন। এর মধ্যে শুধুমাত্র একটি অপশনে ক্লিক করলে এডিট করা যায়। যে অপশনটিতে এডিট করা যায়, সেই অপশনটিতে adult-filter-dns.cleanbrowsing.org লিখে সেভ করে দিন। অনেক স্মার্টফোনে এডিট অপশনটি Designated Private DNS নামে দেওয়া থাকে। আবার কিছু কিছু ফোনে এটি Private DNS provider hostname নামেও দেওয়া থাকে।




ব্যাস আপনার কাজ শেষ, এতটুকু করলেই সমস্ত পর্ন সাইট স্মার্টফোন থেকে অটোমেটিক বন্ধ হয়ে যাবে। কোনোরকম পর্ন সাইট আর আপনার ফোন থেকে খুঁজে পাওয়া যাবে না। ইনশাআল্লাহ!

যদি ভাই পোস্টটা উপকারী হয় এবং ভালো লাগে তাহলে দয়া করে এই পোস্টটাকে শেয়ার করবেন। শেয়ার করতে কোন ধরনের টাকাপয়সা খরচ হয় না।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019

কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.