সম্পূর্ণ ফ্রি-তে বাংলা ভাষায় ফুল CPA Marketing কোর্স।

সম্পূর্ণ ফ্রি-তে বাংলা ভাষায় ফুল CPA Marketing কোর্স।


ইন্টারনেট এর চর্চা ও ব্যবহার করার ক্ষেত্রে “CPA Marketing” নিয়ে একবার হলেও আপনার মনে প্রশ্ন অবশই এসেছে। CPA Marketing কে, “এফিলিয়েট মার্কেটিং” হিসেবেও ধরা যেতে পারে, যদিও এ এফিলিয়েট মার্কেটিং থেকে সম্পূর্ণ আলাদা।

এখনের সময়ে, যেকোনো business, product বা services এর মার্কেটিং করার ক্ষেত্রে “ডিজিটাল মার্কেটিং” এর ব্যবহার অধিক বেশি পরিমানে করা হয়।

Digital marketing বা internet marketing, যেখানে ইন্টারনেটের বিভিন্ন সাধন গুলো ব্যবহার করে ব্যবসার প্রচার করা হয়। এবং, ইন্টারনেটের মাধ্যমে করা অনলাইন মার্কেটিং এর এই সাধন গুলোর মধ্যেই একটি হলো “সিপিএ মার্কেটিং (CPA marketing)

CPA মার্কেটিং কে affiliate মার্কেটিং এর ভাগ হিসেবে ধরা হয়। কারণ, affiliate marketing এর ক্ষেত্রে আমরা যেকোনো একটি “কোম্পানির উৎপাদ বা সেবা” গুলো “প্রচার” করে সেগুলোর বিক্রির থেকে কিছু কমিশন (commission) আয় করি।

তবে, সিপিএস মার্কেটিং হলো এক নতুন ও আধুনিক রকমের এফিলিয়েট মার্কেটিং এর প্রকার, যেখানে কোম্পানির উৎপাদ ও সার্ভিস গুলো বিক্রি না হলেও আপনি কমিশন আয় করতে পারবেন।

এমনিতে, সম্পূর্ণ প্রক্রিয়াটি “affiliate marketing” এর মতোই। তবে, এফিলিয়েট মার্কেটিং এর ক্ষেত্রে পণ্যের বিক্রি করতে পারলেই আপনি কমিশন পাচ্ছেন।

কিন্তু, CPA marketing এর ক্ষেত্রে পণ্যের বিক্রি না হলেও, তাদের দেওয়া কিছু কাজ (action) করিয়ে কমিশন আয় করা যেতে পারে। আর তাই, যদি আপনি একজন ব্লগার, তাহলে CPA marketing করে টাকা আয় করাটা আপনার জন্য অনেক সহজ কাজ হয়ে দাঁড়াচ্ছে।

তাই আমি আজ আপনাদের জন্য সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ফুল CPA marketing কোর্স নিয়ে এলাম

আপনারা যদি এই CPA marketing কোর্স টি করেন তাহলে CPA marketing সম্পর্কিত বিষয় বস্তু জানার জন্য, বোঝার জন্য অথবা শেখার জন্য অন্য কারো কাছে গিয়ে আর অর্থ খরচ করতে হবে না। তাই দেরি না করে এখনি CPA marketing কোর্স টিকে আপনারা অনুশীলন করা আরম্ভ করুন।

CPA marketing কোর্স ডাউনলোড লিংক:- 
আর ভাই এই সমস্ত পেইড কোর্স সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

বিশেষ দ্রষ্টব্য :- এটার মূল যে ফাইল আছে সেটা 10 হাজার জিবি পেইড কোর্স এর সাথে সম্পর্কযুক্ত। সেখান থেকে শুধুমাত্র একটি ফোল্ডার আপনাদের জন্য বর্তমানে দেওয়া হয়েছে, আশাকরি বুঝতে পেরেছেন। যদি এই পোস্টগুলোকে আপনারা যথেষ্ট পরিমাণ শেয়ার করেন, তাহলে অতিশিগ্রই এই কোর্সের মূল 10 হাজার জিবির ফাইলটি খুব শিগ্রই পেয়ে যাবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019  

1 টি মন্তব্য:

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.