সম্পুর্ন বাংলা ভাষায় ফ্রিতে টি-শার্ট ডিজাইন পেইড কোর্স।

সম্পুর্ন বাংলা ভাষায় ফ্রিতে টি-শার্ট ডিজাইন পেইড কোর্স। 

সসালামু আলাইকুম বন্ধুরা,আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আমরা সকলেই টিশার্ট পড়েছি। কিন্তুু আপনি জানেন কি টিশার্ট অর্থ আসলে কি? আমি জানি,আপনার অনকেই জানেন না তাহলে সবার পূর্বে টিশার্ট সম্পকে জানি।


টিশার্ট হলো ইংরেজী শব্দ, মূলত টিশার্ট হলো একধরণের শার্ট যা পরিধান করলে দেহের ওপরের অংশে কাঁধের বেশির ভাগ অংশ ঢেকে রাখে। টিশার্টকে অনেকটা ইংরেজী 'টি' (T) অক্ষরের ন্যায় দেখতে। সেজন্য এই পোশাককে টিশার্ট নাম দেওয়া হয়েছে।


আশা করি টিশার্ট সম্পকে জানতে পারছেন? এবার একটা কথা বলেন তো আপনারা যে সকল টিশার্ট পড়েছেন অব্যশই টিশার্ট এ কোনো না কোনো ডিজাইন তো ছিল? আমি জানি আপনাদের উওর হবে হ্যা। তাহলে সেই ডিজাইন কেউ তো একজন করেছেন আর যে ব্যাক্তি করেছেন তাকে বলা টিশার্ট ডিজাইনার। 


অনলাইন থেকে আয় করার একটি সহজ ও ভালো মাধ্যম হলো  টি শার্ট ডিজাইন করা এবং ডিজাইন গুলো বিক্রি করে আয় করা।


আপনার অনেকেই আছেন গ্রাফিক্স ডিজাইনার। আপনারা যারা  গ্রাফিক্স ডিজাইনার আছেন তারা চাইলে এটি করতে পারেন। কারণ গ্রাফিক্স ডিজাইনের একটি অন্যতম অংশ হলো শার্ট ডিজাইন করা। এবার আসা যাক, যারা গ্রাফিক্স ডিজাইনার না তারা কি করবেন কিভাবে টি শার্ট ডিজাইন শিখবেন? চিন্তার কারন নেই। কারণ আমরা সবুজ বাংলা সাইবার আর্মি ও সবুজ বাংলা টিভি পক্ষ থেকে বাংলা ভাষায় ফ্রী-তে টি-শার্ট ডিজাইন শেখার পেইড কোর্স দেওয়া হচ্ছে। আশা করি কোর্সটি করার মাধ্যমে আপনি উপকৃত হবেন। আপনাদের জন্য কিছু করতে পারলে আমাদের সার্থকতা।

 

কোর্সটি ডাউনলোড করুন-Google Drive

দয়া করে ফাইল গুলো দ্রুত ডাউনলোড করে নিন।কারণ পরে কোনো লিংক কাজ না করলে আমার কিছু করার থাকবে না।


আর ভাই এবং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।


অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV & Sobuz Bangla Cyber Army এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।



কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.