ফ্রি-তে মেডিকেল এডমিশন ভর্তি প্রস্তুতির অনলাইন কোর্স ২০২৩। প্রস্তুতি হক সবার সেরা। (২য়) পর্ব।

ফ্রি-তে মেডিকেল এডমিশন ভর্তি প্রস্তুতির অনলাইন কোর্স ২০২৩। প্রস্তুতি হক সবার সেরা।


আসসালামু আলাইকুম বন্ধুরা,আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।


আজ আপনাদের জন্য আমরা সবুজ বাংলা টিভি ও সবুজ বাংলা সাইবার আর্মি পক্ষ থেকে যে কোর্সটি নিয়ে এসেছি এই কোর্স সম্পকে বেশি কিছু বলার নেই। কারণ এই কোর্সের বিষয় বস্তু আপনারা জেনেই ফেলছেন। তবে এতটুকু বলবো এই কোর্স ছাএ জীবনে একদিক নিদর্শনা মূলক কোর্স। হতে পারে এই কোর্সের উপর ভিত্তি করে তৈরি হবে আপনার আগামীর ভবিষ্যৎ। 


এই কোর্সের সকল ভিডিও যদি আপনি সঠিক ভাবে ফলো করেন এবং + কোশ্চেন ব্যাংক সলভ করা + কোনো এক্সাম ব্যাচে ভর্তি হয়ে নিয়মিত পরীক্ষা দেওয়া, তাহলে আশা করি আপনাদের পুরোপুরি প্রস্তুতির জন্য যথেষ্ট হবে ইনশাআল্লাহ। একটা কথা সবসময় মনে রাখবেন পড়া নিজের ভিতরে নিজের মতো করে পড়লে আপনিও পারবেন সেরাদের মধ্যে সেরা হতে। তবে শর্ত একটাই ভার্সিটিতে পড়ার জন্য এই কোর্সটি না করে এই কোর্সটি থেকে কিছু জানার বোঝার এবং শেখার চেষ্টা করুন আপনি সফল হবেন ইনশাআল্লাহ। শুধুমাত্র নিজের চেষ্টায় ভার্সিটিতে সফল ভাবে উত্তীর্ণ হওয়ার সময়। 

ভার্সিটিতে পড়ার জন্য কোচিং এর করার খুব বেশি একটা প্রয়োজন নেই। শুধুমাএ শেখার মতো মানুষিকতা এবং দিকনির্দেশনা দেওয়ার মতো একটি ভাইয়ের প্রয়োজন। আপনাদের ভার্সিটি এডমিশনের যেকোনো রির্সোস বা বই প্রয়োজন হলে আমাকে জানাবেন দেওয়ার জন্য চেষ্টা করবো ইনশাআল্লাহ। 


এই কোর্সে আপনাদের জন্য যা যা থাকছে। 

* রেটিনা ডাইজেস্ট ( All Subjects )

* উন্মেষ & রেটিনা ( মেডিকেলপ্রশ্ন ব্যাংক )

* উন্মেষ মেডিট্রিক্স

* দাগানো বই ( All sebjects )

* English & GK 

* মেডিকেল ট্রিকস


যদি এই ফাইলটি প্রয়োজন হয়ে থাকে তাহলে দেরি না করে এক্ষুনি সম্পূন ফ্রিতে বাংলা ভাষায় ডাটা এন্টি পেইড কোর্স ডাউনলোড করুন।


ভাই এবং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স, টুলস, ইবুক সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।


অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV & Sobuz Bangla Cyber Army এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।


শেষকথাঃ- টাকার বিনিময়ে কোর্স দিচ্ছি না। তাই কোন লিংক কাজ না করলে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন। আবারো বলছি। কোর্সগুলো বিভিন্ন মাধ্যম থেকে কালেক্ট করা। আর নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।







কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.