স্মার্টফোনের বর্তমান লোকেশন জানার পদ্ধতি।

 স্মার্টফোনের বর্তমান লোকেশন জানার পদ্ধতি।


অনেকেই আমার কাছে জানতে চান, যে ভাই আমার স্মার্টফোনটি হারিয়ে গিয়েছে, আমার স্মার্টফোনটি এখন কোথায় আছে সেই লোকেশনটি আমি কিভাবে দেখবো, সেই বিষয়টি। আমি কর্মব্যস্ত থাকার কারণে আপনাদেরকে এ সম্পর্কিত ভিডিওটি তৈরি করে দিতে পারছি না। আর এই জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। তবে আজকের এই টিপসটি ব্যবহার করে আপনারা খুব সহজে আপনাদের হারিয়ে যাওয়া স্মার্ট ফোনের বর্তমান লোকেশন জানতে পারবেন।
সর্বপ্রথম আপনারা আপনাদের কম্পিউটার বা ল্যাপটপে বা অন্য যেকোনো অ্যান্ড্রয়েড মোবাইলের মাধ্যমে http://www.google.com/maps/timeline ভিজিট করুন।
এরপর হারিয়ে যাওয়া স্মার্টফোনে যে গুগল অ্যাকাউন্ট ব্যবহার করে লগ-ইন করা আছে, সেই একই গুগল অ্যাকাউন্ট কম্পিউটার, ল্যাপটপ বা এন্ড্রয়েড মোবাইল থেকে লগ ইন করুন।
লগ ইন করার পর এখন হারিয়ে যাওয়া স্মার্টফোনের ঠিক কোন দিনের লোকেশন জানতে চান, তা সিলেক্ট করলেই, গুগল ম্যাপের উপরে আপনার হারিয়ে যাওয়া সেই স্মার্টফোনের লোকেশন দেখতে পাবেন।
আশা করি আজকের এই পোস্টটি থেকে আপনারা উপকৃত হবেন আর যদি উপকৃত হন তাহলে এই ধরনের টিপস এবং ট্রিক্স এর জন্য সবুজ বাংলা টিভি চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন, পাশে থাকুন।
সবুজ বাংলা টিভি চ্যানেল লিংক :- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019

কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.