YouTube Officially ভাবে বাংলাদেশে Region চালু করেছে।

 YouTube Officially ভাবে বাংলাদেশে Region চালু করেছে।


কিন্তু অতি দুঃখের বিষয় হইলো এই যে ইউটিউব কর্তৃপক্ষ বাংলাদেশ Region চালু করেছে, কিন্তু অনেকেই জানে না যে Region জিনিসটা কি? Region জিনিসটা হচ্ছে কোন নির্দিষ্ট অঞ্চল বা দেশে কোন ধরনের ভিডিও মানুষ সবচেয়ে বেশি দেখে এবং তাদের রুচি কেমন সেই বিষয়টা। এই Region চালু করার কারণে এতে করে বাংলাদেশের রুচি দেখা যাবে Trending ভিডিওর মাধ্যমে।
এই Region অপশন চালু করার কারনে আমি খুব আতঙ্কের ভিতরে আছি কারণ বেশিরভাগ ভাগ বাংলাদেশের মানুষ কুরুচিপূর্ণ Content গুলো বেশি দেখে থাকে, তাই এই Region অপশনের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি কোথায় যাওয়া সম্ভাবনা আছে সেটা চিন্তা করে।
তাই সবার কাছে অনুরোধ করছি ইউটিউবে কুরুচিপূর্ণ, বিকৃত, অশ্লীল Content গুলো পরিহার করুন।
আর এই Region অপশন নিয়ে এতো খুশি হয়ে আসলে লাভ নেই। কারণ আমাদের বাংলাদেশে এখনো GPay চালু করেনি গুগল। তাই এই রিজিওনাল সুবিধা ও সেইরকম ভাবে পাওয়া যাবে না অল্প কিছু পরিবর্তন ছাড়া। কারণ বাংলাদেশে এখনো ইউটিউব পার্টনারশিপ প্রগ্রামে নাম অন্তর্ভুক্ত করেনি নানান ধরনের জটিলতার কারণে।
তথ্য প্রযুক্তি সম্পর্কিত এই ধরনের আপডেট নিউজ সবার আগে জানার জন্য সবুজ বাংলা টিভি এই চ্যানেলটিকে সাবস্ক্রাইব করে সাথে থাকুন এবং পাশে থাকুন। সবুজবাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019

কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.