নাম ছাড়া ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম।

 

নাম ছাড়া ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম।


ফেসবুকে নাম ছাড়া আইডির দিকে আমাদের সবারই একটু বেশিই নজর থাকে।

অবশ্যই আপনি ফেইসবুকে যতটা স্টাইলিশ আইডি দেখেছেন কিংবা দেখবেন তারমধ্যে আপনার ফেসবুকে নাম ছাড়া আইডির দিকে সবারই একটু বেশিই নজর যাবে। কারন এটা যে শুধু দেখতে সুন্দর তা নয়, আপনার এই আইডিটা দেখলে যেকোন সাধারন পাবলিক প্রথম দিকে হঠাৎ থমকে যাবে। 

কিন্তু এই কল্পনাগুলো তখনই সত্যি হবে যখন আপনি একটা অদৃশ্য অর্থাৎ ব্লাঙ্ক আইডি তৈরী করতে পারবেন?

আজকের এই পোষ্টে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি একটি ব্লাঙ্ক বা সম্পূর্ণ অদৃশ্য একটি আইডি তৈরী করবেন? আজ এই পোস্টে আমি আপনাদের কে যে ভাবে দেখাবো এটা সবচেয়ে সহজতর একটা বিষয়। এর জন্য আপনাকে কোন ভিপিএন এর সাহায্য নিতে হবে নাহ। 

কোন ধরনের ভিপিএন ছাড়া আপনি ব্লাঙ্ক বা অদৃশ্য আইডিটি কিভাবে তৈরী করতে পারবেন। তার জন্য শুধুমাত্র এই পোস্টটিকে শেষ পর্যন্ত ফলো করতে থাকুন।

এর জন্য আপনাকে প্রথমে আপনার ফেইসবুকের Name Change অপশনে যেতে হবে। আশা করি আপনারা সবাই এটা নিজেরাই করতে পারবেন, তাই হয়তো আবার আর এই বিষয়ে বলা লাগবে নাহ। 

আপনি আপনার ফেইসবুক একাউন্ট থেকে Setting -Personal Information এ গেলে এটা দেখতে পারবেন।

তারপর আপনাকে একটি অদৃশ্য টেক্সট ব্যবহার করতে হবে। যার সাহায্যে আপনার ব্ল্যাংক আইডি বা অদৃশ্য আইডি তৈরি করার কাজটি খুব সহজে করা যাবে।

কোডটি নিচে থেকে কপি করুন।  এটা একটি অদৃশ্য টেক্সট। 

Code link:-Download Invisible Text.

ডাউনলোড শেষে কোডটি কপি করা হয়ে গেলে এটা যথাযতভাবে First name এবং Second name এ বসিয়ে দিন। Middle name অপশনটি আপনারা ইচ্ছা করলে ফাকা রাখতে পারেন। এখানে কিছু দিতে হবে নাহ। 

তারপর সেভ সেটিংয়ে ক্লিক করে, আপনার পাসওয়ার্ড দিয়ে সেভ করে বেরিয়ে আসুন৷


ব্যাস, তাহলেই আপনার কাজ শেষ। আপনি এখন প্রোফাইলে ভিজিট করলে পূর্বের ন্যায় আর আপনি আপনার একাউন্ট এর কোন নাম দেখতে পারবেন নাহ।

যার মানে হলো আপনি সফলভাবে ফেসবুকে নাম ছাড়া ব্ল্যাংক আইডি অথবা অদৃশ্য নামের আইডি তৈরী করতে সক্ষম হয়েছেন।

তো বন্ধুরা এই ছিল ফেসবুক সিরিজের দ্বিতীয় পোস্ট আপনাদের দ্বিতীয় এই পোস্টটি কেমন লাগলো সেটা অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন। আর অনুগ্রহ করে সব সময় সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল এবং সবুজ বাংলা টিভির অফিশিয়াল ব্লগ ওয়েবসাইট এর সাথে থাকবেন, পাশে থাকবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019


৯টি মন্তব্য:

  1. আমি ট্রাই করেছি,, এবং হয়েছেও,, ধন্যবাদ
    পরের বার আশাকরি স্টাইলিস আইডি নিয়ে ভিডিও দিবেন

    উত্তরমুছুন
  2. খুব ভালো লাগলো আপনার মতামত এবং কাজটি করিনি করিনি পরে করব অবশ্যই 100% কাজ করতে পারি

    উত্তরমুছুন
  3. Vai khub e Valo laglo name chara I'd banano AI post ta.....are Amra sobuj Bangla TV Dekhi dekhbo all time pase Achi Vai

    উত্তরমুছুন

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.