সম্পূর্ন ফ্রীতে বাংলা ভাষায় ফুল কমপ্লিট জাভা কোর্স।

সম্পূর্ন ফ্রীতে বাংলা ভাষায় ফুল কমপ্লিট জাভা কোর্স।


জাভা হচ্ছে এক ধরনের প্রোগ্রামিং ভাষা। এটি একটি higher level language বা উচ্চ স্তরের প্রোগ্রামিং ভাষা, তাই এই প্রোগ্রামকে আমরা মানুষেরা সহজেই বুঝতে পারি। জেমস গোসলিং কে জাভা প্রোগ্রামের জনক বলা হয়। C এবং C++ প্রোগ্রামিং ভাষা ব্যবহারে কিছু অসুবিধা থাকায় জাভা প্রোগ্রামিং ভাষাকে তৈরি করা হয়েছিলো। জাভা প্রোগ্রামিং এর একটা বড় সুবিধা হচ্ছে এটিকে যেকোনো অপারেটিং সিস্টেম দিয়ে চালানো যায়। অর্থাৎ আমরা যদি একটা অপারেটিং সিস্টেমে জাভা প্রোগ্রামকে লিখি, তবে অন্য অপারেটিং সিস্টেমে সেই প্রোগ্রামটা সহজেই সাপোর্ট করবে।

তাই আমি আজ আপনাদের জন্য সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ফুল কমপ্লিট জাভা কোর্স নিয়ে এলাম।

আপনারা যদি এই  কমপ্লিট জাভা কোর্স টি করেন তাহলে জাভা সম্পর্কিত বিষয় বস্তু জানার জন্য, বোঝার জন্য অথবা শেখার জন্য অন্য কারো কাছে গিয়ে আর অর্থ খরচ করতে হবে না। তাই দেরি না করে এখনি কমপ্লিট জাভা কোর্সটিকে আপনারা অনুশীলন করা আরম্ভ করুন।

কমপ্লিট জাভাকোর্স ডাউনলোড লিংক :- 

আর ভাই এবংং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

বিশেষ দ্রষ্টব্য :- এটার মূল যে ফাইল আছে সেটা 10 হাজার জিবি পেইড কোর্স এর সাথে সম্পর্কযুক্ত। সেখান থেকে শুধুমাত্র একটি ফোল্ডার আপনাদের জন্য বর্তমানে দেওয়া হয়েছে, আশাকরি বুঝতে পেরেছেন। যদি এই পোস্টগুলোকে আপনারা যথেষ্ট পরিমাণ শেয়ার করেন, তাহলে অতিশিগ্রই এই কোর্সের মূল 10 হাজার জিবির ফাইলটি খুব শিগ্রই পেয়ে যাবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019 

কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.