সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ১০০০+ GB পেইড ইউটিউব ভিডিও মার্কেটিং কোর্স।

সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ১০০০+ GB পেইড ইউটিউব ভিডিও মার্কেটিং কোর্স।

বর্তমান সময়ে ইউটিউব একটি জনপ্রিয় মাধ্যম ভিডিও তৈরির মাধ্যমে ডিজিটাল ক্যারিয়ার গড়ার, এই পেইড কোর্সটি সম্পূর্ণ ফ্রিতে করে শিখে ফেলুন ইউটিউবিং এবং হয়ে উঠুন একজন সফল ইউটিউবার।

ভিডিও তৈরির মাধ্যমে ডিজিটাল ক্যারিয়ার ডেভেলপ করতে ইউটিউব বর্তমান সময়ের অনেক জনপ্রিয় একটি মাধ্যম। বাংলাদেশ সহ বিশ্বের প্রায় সব দেশ থেকেই মানুষ ইউটিউবে বিভিন্ন বিষয়ের উপর ভিডিও তৈরি করার মাধ্যমে স্থায়ী ক্যারিয়ার ডেভেলপ করছে। এবং দিন দিন এর জনপ্রিয়তা আরও বাড়ছে।

ধনীদের তালিকা প্রকাশ করা বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস ২০১৫ সালে শীর্ষ ইউটিউবারদের একটি তালিকা প্রকাশ করে। এছাড়াও ২০১৮ সালের ডিসেম্বারে ফোর্বস এবং বিজনেস ইনসাইডার  সর্বচ্চ উপার্জনকারী ইউটিউবারদের তালিকা প্রকাশ করে, যেখানে তাঁদের সম্পদের পরিমাণও প্রকাশ করা হয়, যা তারা ইউটিউব থেকে উপার্জন করেছে। শুধুমাত্র বহির্বিশ্বেই নয়, বাংলাদেশেও এখন সফল ইউটিউবারদের সংখ্যা দিন দিন বাড়ছে।

তাই যারা অনলাইনে একটি স্থায়ী ক্যারিয়ার ডেভেলপ করতে চায়, তাঁদের জন্য ইউটিউবিং হতে পারে অন্যতম একটি মাধ্যম। মজার বিষয় হচ্ছে, ছেলে অথবা মেয়ে যেকেউই চাইলে ইউটিউবিং শুরু করতে পারে এবং এর জন্য পূর্বের কোন অভিজ্ঞতা বা ধরাবাঁধা যোগ্যতার প্রয়োজন নেই। একটি ইউটিউব চ্যানেল থেকে মানুষ বিভিন্নভাবে উপার্জন করে থাকে, যেমনঃ গুগল অ্যাডসেন্স, ব্র্যান্ড স্পন্সরশীপ, অ্যাঁফিলিয়েট মার্কেটিং, প্রোডাক্ট বা সার্ভিস অফার করা ইত্যাদি। যেই বিষয়গুলো নিয়েও বিস্তারিত এই পেইড ইউটিউব মার্কেটিং কোর্সে আলোচনা করা হয়েছে। তবে ইউটিউবে ভিডিও দেখা, আর ভিডিও তৈরি করার মধ্যে অনেক পার্থক্য রয়েছে।

ভিডিও তৈরি করার জন্য কিছু প্রয়োজনীয় টুলস এবং সেই টুলসগুলোর ব্যাবহার জানা অত্যন্ত জরুরী। বিশেষ করে বিভিন্ন ধরনের সফটওয়্যারের ব্যাবহার জানতে হয়।

ইউটিউবিং শুরু করার জন্য যেই সমস্ত টুলস এবং সফটওয়্যারের ব্যাবহার জানা জরুরী এই কোর্সে আপনি সেই বিষয়গুলো শিখতে পারবেন। পাশাপাশি প্র-ইউটিউবাররা যেই সমস্ত কৌশল ব্যাবহার করে থাকে সেগুলোও জানতে পারবেন।

যদি আপনিও ইউটিউবে আপনার ক্যারিয়ার ডেভেলপ করতে চান তাহলে এই কোর্সটি আপনাকে ইউটিউবিং-এ সফলতা পেতে সর্বচ্চ সাহায্য করবে। তাই সময়ের সাথে নিজেকে আপডেট রাখতে আজই করুন ইউটিউব ভিডিও মার্কেটিং পেইড কোর্সটি সম্পূর্ন ফ্রীতে এবং শিখে ফেলুন ইউটিউবিং।

সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ১০০০+ GB পেইড ইউটিউব ভিডিও মার্কেটিং কোর্স ডাউনলোড লিংক।

আর ভাই এই সমস্ত পেইড কোর্স সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

বিশেষ দ্রষ্টব্য :- এটার মূল যে ফাইল আছে সেটা 10 হাজার জিবি পেইড কোর্স এর সাথে সম্পর্কযুক্ত। সেখান থেকে শুধুমাত্র একটি ফোল্ডার আপনাদের জন্য বর্তমানে দেওয়া হয়েছে, আশাকরি বুঝতে পেরেছেন। তাই কেউ 1000gb কোর্স লেখা দেখে বিভ্রান্ত হবেন না। আপনারা যদি এই পোস্টগুলোকে যথেষ্ট পরিমাণ শেয়ার করেন, তাহলে আপনারা অতিশিগ্রই এই কোর্সের মূল 10 হাজার জিবির ফাইলটি আপনারা খুব শিগ্রই পেয়ে যাবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019  

কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.