সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ৫০০+ GB পেইড ফেসবুক মার্কেটিং কোর্স।

সম্পূর্ণ ফ্রিতে বাংলা ভাষায় ৫০০+ GB পেইড ফেসবুক মার্কেটিং কোর্স।


আপনি কি ইন্টারনেট বিপণন কিংবা ফেসবুক মার্কেটিং  এর মাধ্যমে আপনার কোম্পানির প্রোডাক্ট বিক্রি করতে চাইছেন? উত্তর হ্যাঁ হয়ে থাকলে আপনি কখনো না কখনো অবশ্যই শুনেছেন যে, আপনার কোম্পানির নামে একটি ফেসবুক পেজ থাকতে হবে। সেই সাথে আপনি নিশ্চয় এটাও শুনেছেন যে, ফেসবুকে প্রোডাক্ট এর বিজ্ঞাপন দিয়ে ফেসবুক মার্কেটিং এর মাধ্য পন্য সহজে বিক্রি করা যায়।

ফেসবুক বিশ্বের বৃহত্তম সোশ্যাল নেটওয়ার্ক। প্রায় ২.২৭ বিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছে, যার মধ্যে প্রায় ১.৫ বিলিয়ন মানুষ প্রতিদিন ফেসবুক ব্যবহার করছে। আজকাল আমাদের দেশে ১০ বছরের ছেলে মেয়ে থেকে শুরু করে যুবক বৃদ্ধ প্রায় সবাই ফেসবুক ব্যবহার করছে। প্রতিদিন মিনিমাম ৩০ মিনিট সময় ফেসবুকে ব্যয় করে না, এমন লোকের সংখ্যা আমাদের দেশে খুব কম আছে।

আর সেই সুযোগে ফেসবুককে কাজে লাগিয়ে ফেসবুক মার্কেটিং এর মাধ্যমে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান তাদের পন্য সহজে আমাদের কাছে পৌছে দিচ্ছে। বিশেষকরে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা বেশি হওয়ার কারনে ফেসবুকের মাধ্যমে ডিজিটিাল মার্কেটিং বর্তমানে বেশ সহজ হয়ে উঠেছে।

ফেসবুক এখন যতটা ব্যক্তিগত কারনে ব্যবহার করা হয়, তার চাইতে ব্যবসায়িক কাজে কয়েকগুন বেশি ব্যবহার করা হয়। বিশেষকরে ফেসবুক পেজ ও ফেসবুক গ্রুপ এখন প্রফেশনাল কাজে অধিক ব্যবহৃত হচ্ছে। বর্তমানে ফেসবুক ঘিরে নানান ধরনের ব্যবসা বানিজ্য পরিচালিত হচ্ছে। যত দিন যাবে ফেসবুক মার্কেটিং এর চাহিদা অধিক হারে বৃদ্ধি পাবে। আর এই ফেসবুক মার্কেটিং আমরা শেখার জন্য অনেক পেইড কোর্স আমাদের কষ্টার্জিত অর্থ ব্যয় করে, শিখে থাকি। কিন্তু আমি সবুজ যেহেতু আছি, তাই আপনাদেরকে আর ফেসবুক মার্কেটিং কোর্স নিজের পকেটের অর্থ খরচ করে কিনতে হবে না। আপনারা নিচের দেওয়া লিংকে ক্লিক করে সম্পূর্ণ ফ্রিতে পেইড ফেসবুক মার্কেটিং কোর্স ডাউনলোড করে নিন।

পেইড ফেসবুক মার্কেটিং কোর্স ফ্রি ডাউনলোড লিংক :-

আর ভাই এই সমস্ত পেইড কোর্স সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

বিশেষ দ্রষ্টব্য :- এটার মূল যে ফাইল আছে সেটা 10 হাজার জিবি পেইড কোর্স এর সাথে সম্পর্কযুক্ত। সেখান থেকে শুধুমাত্র একটি ফোল্ডার আপনাদের জন্য বর্তমানে দেওয়া হয়েছে, আশাকরি বুঝতে পেরেছেন। তাই কেউ 500gb কোর্স লেখা দেখে বিভ্রান্ত হবেন না। আপনারা যদি এই পোস্টগুলোকে যথেষ্ট পরিমাণ শেয়ার করেন, তাহলে আপনারা অতিশিগ্রই এই কোর্সের মূল 10 হাজার জিবির ফাইলটি আপনারা খুব শিগ্রই পেয়ে যাবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019  

কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.