১০ ফেসবুক অটো লাইক সাইট। ০১ ক্লিক করে ৫০০ টি লাইক নেওয়ার নিয়ম।

১০ ফেসবুক অটো লাইক সাইট। ০১ ক্লিক কররে ৫০০ টি লাইক নেওয়ার নিয়ম।


ফেসবুকের যেকোন পোস্ট ইন্টারেস্টিং কিনা সেটা বুঝা যায় সেই পোস্টে কতটা লাইক পড়েছে সেটার উপর। 
তবে আমাদের ফেসবুক স্টাটাসে অনেক সময়ই দেখা যায় তেমন একটা লাইক পড়ে নাহ। এটার কারণ অনেকগুলা হতে পারে। প্রথমত, আপনি যদি ফেসবুকে তেমন একটা একটিভ না থাকেন কিংবা অন্যের স্ট্যাটাসে লাইক কমেন্ট না করেন তাহলে আপনার স্ট্যাটাসে কেউ লাইক করবে না। তবে ফেসবুক স্ট্যাটাসে লাইক বাড়ানোর জন্য আমাদের অনেক সময় ফ্রেন্ডলিস্ট  বড় করতে হয়, যা অনেকেরই পছন্দের মধ্যে পড়ে না।

আর এসব হিসাব সমীকরণের মধ্য থেকে আমরা ফেসবুক স্ট্যাটাস এর জন্য অটো লাইক বেচে নেই। কারণ এরকম অনেক সাইট আছে যেগুলো থেকে আপনি চাইলে ফ্রিতে আপনার যেকোন ফেসবুক স্ট্যাটাসে অটো লাইক নিতে পারবেন। আজকের এই পোস্টটিতে আমি আলোচনা করব এরকম দশটি ওয়েবসাইট সম্পর্কে, যে সাইটগুলো থেকে আপনি চাইলে ফ্রিতে এবং এক ক্লিকে 500 অটো লাইক নিতে পারবেন।

সাইট গুলোর লিঙ্ক আমি নিচে দিয়ে দিচ্ছি আপনি চাইলে এখান থেকে প্রত্যেকটি সাইট ব্যবহার করতে পারবেন।

তবে অনেক সময় এটা দেখা যায় যে, আমরা এ সমস্ত সাইট থেকে ফেসবুক স্ট্যাটাসে অটো লাইক নেওয়ার পরেও আমাদের ফেইসবুক স্ট্যাটাসে তা যুক্ত হয় না। এর জন্য আপনাকে কয়েকটি স্টেপ ফলো করতে! অর্থাৎ আপনার ফেসবুক অ্যাকাউন্টের প্রাইভেসি সেটিং গুলো পরিবর্তন করতে হবে।


একটি কথা হল অটো লাইক নেওয়ার জন্য আপনার ফেসবুক অ্যাকাউন্টে আপনার দেয়া বয়স অবশ্যই 18 বছর কিংবা তার চেয়ে বেশি হতে হবে, এবং আপনার প্রত্যেকটি পোস্ট অবশ্যই পাবলিক হতে হবে! অর্থাৎ আপনার পোষ্টের প্রাইভেসী চেঞ্জ করে তা “Friends” থেকে “Public” করতে হবে। তাইলেই আপনি এ সমস্ত সাইট থেকে অটো লাইক নেয়ার পর আপনার ফেসবুক স্টাটাসে তা অটোমেটিক যুক্ত হয়ে যাবে। তবে প্রত্যেকটি সাইট থেকে অটো লাইক নেয়ার ১৫ মিনিট পর আরেকটি সাইট থেকে ট্রাই করতে হবে, এবং পর্যাপ্ত পরিমান অটোলাইক  নেয়ার পর আপনার ফেসবুক একাউন্টটি অবশ্যই সিকিউর করে নিবেন। এবং আপনার ফেসবুক একাউন্ট থেকে সাইটগুলো  রিমুভ করে নিবেন।

তাহলে আজকে এই পর্যন্ত অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

সতর্কতাঃ- তবে এই পোস্টটির প্রত্যেকটা কথা এবং কাজ না বুঝে করতে গিয়ে আপনাদের যার যার নিজস্ব আইডির আবার বারোটা বাজাবেন না, এবং পরবর্তীতে এসে বলবেন না সবুজ ভাই আপনার কোডটি প্রবেশ করানোর পর আমার এটা কাজ করছে না, ওটা কাজ করছে না, আগে যে কোন পোস্ট ভালোমতো নিজে পড়ে বোঝার চেষ্টা করবেন, এবং তারপর প্র্যাকটিসের জন্য আসল আইডি বাদে যেকোনো ফেক আইডি দ্বারা চেষ্টা করবেন। ফেক আইডি টা এক্টিভ করার পর সফলতা অর্জন করলে পরবর্তীতে নিজের আসল আইডি তে প্রয়োজন হলে পরে এই পন্থাগুলো অবলম্বন করবেন, অন্যথায় নয়। কারণ এই পোস্টগুলো আমি শুধুমাত্র আপনাদেরকে জানানোর জন্য এবং শিক্ষাদানের জন্য তৈরী করছি। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা এই ছিল ফেসবুক সিরিজের 30 তম পোস্ট, আপনাদের 30 তম এই পোস্টটি কেমন লাগলো সেটা অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন, আর অনুগ্রহ করে সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল এবং সবুজ বাংলা টিভি অফিশিয়াল ব্লগ ওয়েবসাইটের সাথে থাকবেন, পাশে থাকবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:-

https://www.youtube.com/c/SobuzBanglaTV2019


৬টি মন্তব্য:

  1. Fack id use koray ki mein id tay like nebo baiya ai link gulor maddomay

    উত্তরমুছুন
  2. আসসালামু আলাইকুম সবুজ ভাইয়া আশা করি ভালো আছেন।।।।Auto Reaction নিলাম yolikers থেকে খুব ভালো সাইট এটা কিন্তু Reaction আসার কিছুক্ষণপর আস্তে করে Reaction কমে যায় এটা কেন হয়।।।। আর Auto Followerনিয়ে সিরিজ তৈরি করুন

    উত্তরমুছুন
  3. ভাইয়া আমার তো টোকনআসেই না৩/৪ ঘন্টা খাটুনি করলাম হুদাই, কোনো কাজেই হচ্ছে না।

    উত্তরমুছুন

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.