ফেসবুকে উল্টো লেখা স্ট্যাটাস দেওয়ার নিয়ম।

ফেসবুকে উল্টো লেখা স্ট্যাটাস দেওয়ার নিয়ম।


ফেসবুকে আপনি অনেকেরই স্ট্যাটাসের দিকে নজর দিলে দেখতে পারবেন তারা উল্টো করে ফেসবুক স্ট্যাটাস দিতে সক্ষম হয়েছে। 
তারা কিভাবে ফেসবুকে উল্টো লেখা দিয়ে স্ট্যাটাস দেয়? তাদের কাছে কি আছে কোন সুপারপাওয়ার, যার কারণে তারা এটা করতে সক্ষম হয়? অবশ্যই না। এই সমস্ত ফেসবুক ইউজার আপনার আমার মত একজন সাধারন ফেসবুক ইউজার, কিন্তু তাদের চিন্তাধারা আপনার চেয়ে সম্পূর্ণ ভিন্ন।

অর্থাৎ তারা এরকম কিছু নিয়ে কিছুটা চিন্তাভাবনা করেছে এবং রিসার্চ করেছে যার কারণে তারা ফেসবুকে স্ট্যাটাস গুলো আপনার চেয়ে ভিন্নভাবে লিখতে পারে।

তাহলে আপনি কি এরকম ফেসবুকে উল্টো ভাবে লেখা স্ট্যাটাস গুলো দিতে পারবেন? আর এক্ষেত্রে আপনার কি কি প্রয়োজন হবে? এজন্য আপনার কোন কিছুর প্রয়োজন হবে না শুধুমাত্র নিচের দেয়া ওয়েবসাইটটিতে ক্লিক করুন।


এই সাইটটিতে ঢোকার পর আপনি কয়েকটি বক্স দেখতে পারবেন। এর প্রথম বক্সটিতে আপনি যা লিখবেন তা উল্টো হয়ে যাবে।

যেভাবে ফেসবুকে উল্টো লেখা স্ট্যাটাস দিতে পারবেন আপনিও|



এই বক্সটিতে আপনি যে স্ট্যাটাসটি পাবলিশ করতে চান সেটি লিখে তারপরে নিচের দেয়া বক্স থেকে তাকে কপি করে নিন। এবং এরপর আপনি চাইলে আপনার ফেসবুক টাইমলাইনে উল্টো করে লেখা স্ট্যাটাসগুলো পাবলিশ করে দিতে পারেন। আর আপনি লক্ষ্য করলে দেখতে পারবেন যে আপনার স্ট্যাটাসটি ফেসবুকে দেখাচ্ছে অন্যদের চেয়ে সম্পূর্ণ আলাদাভাবে।

যেভাবে ফেসবুকে উল্টো লেখা স্ট্যাটাস দিতে পারবেন আপনিও|

উপরে দেয়া প্রমাণটি দেখে আপনি হয়তো এখন আর অপেক্ষা করতে পারছেন না? তাহলে এখনি তৈরি করে নিন ফেসবুকের উল্টো লেখা স্ট্যাটাস। তাহলে আজকে এই পর্যন্ত অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

সতর্কতাঃ- তবে এই পোস্টটির প্রত্যেকটা কথা এবং কাজ না বুঝে করতে গিয়ে আপনাদের যার যার নিজস্ব আইডির আবার বারোটা বাজাবেন না, এবং পরবর্তীতে এসে বলবেন না সবুজ ভাই আপনার কোডটি প্রবেশ করানোর পর আমার এটা কাজ করছে না, ওটা কাজ করছে না, আগে যে কোন পোস্ট ভালোমতো নিজে পড়ে বোঝার চেষ্টা করবেন, এবং তারপর প্র্যাকটিসের জন্য আসল আইডি বাদে যেকোনো ফেক আইডি দ্বারা চেষ্টা করবেন। ফেক আইডি টা এক্টিভ করার পর সফলতা অর্জন করলে পরবর্তীতে নিজের আসল আইডি তে প্রয়োজন হলে পরে এই পন্থাগুলো অবলম্বন করবেন, অন্যথায় নয়। কারণ এই পোস্টগুলো আমি শুধুমাত্র আপনাদেরকে জানানোর জন্য এবং শিক্ষাদানের জন্য তৈরী করছি। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা এই ছিল ফেসবুক সিরিজের 31 তম পোস্ট, আপনাদের 31 তম এই পোস্টটি কেমন লাগলো সেটা অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন, আর অনুগ্রহ করে সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল এবং সবুজ বাংলা টিভি অফিশিয়াল ব্লগ ওয়েবসাইটের সাথে থাকবেন, পাশে থাকবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:-

https://www.youtube.com/c/SobuzBanglaTV2019


কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.