লিংক পাঠিয়ে অন্য এক জন্য এর প্যাটার্ন জানার নিয়ম।

লিংক পাঠিয়ে অন্য এক জন্য এর প্যাটার্ন জানার নিয়ম


আপনি কি জানেন? 
লিংক পাঠিয়েও অন্য একজন্য এর প্যাটার্ন জানা যায়? জানতেন না? তো দেরি কিসের? এই লিংক বানানোর জন্য আমরা একটা টুল ব্যবহার করব যার নাম hacklock.



টারমেক্স এপ ব্যবহার করে লিংক যেভাবে বানানো হয়

টারমেক্স এপ এর জন্য কমান্ড :
apt-get update -y
apt-get upgrade -y
pkg install python -y
pkg install python2 -y
pkg install git -y
pip install lolcat
cd
ls
cd hacklock
ls
bash hacklock.sh
শেষ কমান্ড দেওয়ার পর choose an option এখানে 1 বসিয়ে দিবেন এবং লিংক এর জন্য মোবাইলের হটস্পট অন করে রাখবেন তাছাড়া Ngrok এর তৈরি হবে না। তার পর যে লিংক তৈরি হবে সেইটা আপনার ভিক্টিম কে পাঠিয়ে দিবেন ।

তাহলে আজকে এই পর্যন্ত অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

সতর্কতাঃ- তবে এই পোস্টটির প্রত্যেকটা কথা এবং কাজ না বুঝে করতে গিয়ে আপনাদের যার যার নিজস্ব আইডির আবার বারোটা বাজাবেন না, এবং পরবর্তীতে এসে বলবেন না সবুজ ভাই আপনার কোডটি প্রবেশ করানোর পর আমার এটা কাজ করছে না, ওটা কাজ করছে না, আগে যে কোন পোস্ট ভালোমতো নিজে পড়ে বোঝার চেষ্টা করবেন, এবং তারপর প্র্যাকটিসের জন্য আসল আইডি বাদে যেকোনো ফেক আইডি দ্বারা চেষ্টা করবেন। ফেক আইডি টা এক্টিভ করার পর সফলতা অর্জন করলে পরবর্তীতে নিজের আসল আইডি তে প্রয়োজন হলে পরে এই পন্থাগুলো অবলম্বন করবেন, অন্যথায় নয়। কারণ এই পোস্টগুলো আমি শুধুমাত্র আপনাদেরকে জানানোর জন্য এবং শিক্ষাদানের জন্য তৈরী করছি। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:-

https://www.youtube.com/c/SobuzBanglaTV2019 


৪টি মন্তব্য:

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.