বিশ্ব বিখ্যাত ১২ টি হ্যাকিং পেইড কোর্স ফ্রি-তে ডাউনলোড করে নিয়ে নিন।

বিশ্ব বিখ্যাত ১২ টি হ্যাকিং পেইড কোর্স ফ্রি-তে ডাউনলোড করে নিয়ে নিন। 

আসসালামু আলাইকুম বন্ধুরা,আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আজ আপনাদের জন্য সম্পূর্ণ ফ্রিতে নিয়ে এসেছি 60 GB এর পরিপূর্ণ ইথিক্যাল হ্যাকিং ফুল কোর্স। যেখানে আপনি ১২ টার বেশি হ্যাকিং কোর্স পাবেন ইনশাআল্লাহ। হ্যাকিং এর এই ফুল কোর্সটি আপনাদের জন্য একটি উৎকৃষ্ট ভালো মানের কোর্স। তাই অযাথা সময় ক্ষেপণ না করে অতি দ্রুত এই কোর্সটি ডাউনলোড করুন এবং ইথিক্যাল হ্যাকিংয়ের পথ চলায় নতুন যাত্রা আরম্ভ করুন।

√The Complete Linux Privilege Escalation Course 2022 – OSCP

√Learn Bug Bounty Hunting & Web Security Testing From Scratch

√Learn Network Ethical Hacking - For Absolute Beginners

√Hacking Masterclass Course

√The Ultimate Dark Web, Anonymity, Privacy & Security Course

√The Complete CEH Exam Prep Course

√Learn Ethical Hacking From Scratch

√ Website Hacking / Penetration Testing

√ Network Hacking From Scratch

√Learn Social Engineering From Scratch

√Learn Python & Ethical Hacking From
Scratch

√ Hacking Continued - Intermediate to Advanced

যদি এই ফাইলটি প্রয়োজন হয়ে থাকে তাহলে দেরি না করে এক্ষুনি সম্পূন ফ্রিতে পেইড কোর্সগুলো ডাউনলোড করুন।

ভাই এবং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স, টুলস, ইবুক সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV & Sobuz Bangla Cyber Army এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

শেষকথাঃ- টাকার বিনিময়ে কোর্স দিচ্ছি না। তাই কোন লিংক কাজ না করলে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন। আবারো বলছি। কোর্সগুলো বিভিন্ন মাধ্যম থেকে কালেক্ট  করা। আর নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।





কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.