সম্পূর্ণ বাংলা ভাষায় জনপ্রিয় কোর্স Communication Masterclass by Tahsan Khan ফ্রিতে কোর্সটি ডাউনলোড করুন।

সম্পূর্ণ বাংলা ভাষায় জনপ্রিয় কোর্স Communication Masterclass by Tahsan Khan ফ্রিতে কোর্সটি ডাউনলোড করুন।



আসসালামু আলাইকুম বন্ধুরা,আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Communication Masterclass by Tahsan Khan ভাইয়ের এই কোর্সটি কেন করবেন, সেই বিষয় নিয়ে আগে একটু কথা বলা যাক। এই কোর্সটি করার মূল এবং প্রধান কারণ হলো সু সম্পক গঠন করার একটি প্রক্রিয়া। এই কোর্সটি করার মাধ্যমে আপনি নিজের ব্যক্তিত ঠিক রেখে নিজেকে স্মার্টভাবে উপস্থাপন করা শিখতে পারবেন। অন্যের সাথে কথা বলার সময় নিজেকে সঠিকভাবে গুছিয়ে উপস্থাপন করতে পারবেন। জানতে পারবেন ভালো সম্পর্ক গড়ে তোলার কিছু নিয়ম। নিজেকে সঠিক ভাবে উপস্থাপন করতে প্রত্যেকের এই কাজটি করা উচিত আমি মনে করি। 


কোর্সটি করে যা শিখবেনঃ-

√স্মার্টলি কমিউনিকেট করার প্রয়োজনীয় স্কিলস। 

√ব্যক্তিগত এবং সামাজিক জীবনে প্রয়োজনীয় যোগাযোগ কৌশল। 

√ফোন কল এবং অনলাইন মিটিং এর মাধ্যমে প্রফেশনাল কমিউনিকেশন। 

√চাকরির ইন্টারভিউতে কমিউনিকেট করার কৌশল। 

√কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে কমিউনিকেট করার সঠিক পদ্বতি।

√সোশ্যাল মিডিয়াতে সঠিকভাবে যোগাযোগ করার পদ্ধতি। 

√হাই-প্রোফাইল মানুষদের সাথে নেটওয়ার্কিং এর কৌশল

√পাবলিক স্পিকিং এর জন্য কার্যকরী টিপস এন্ড ট্রিকস। 


এবার আসুন জেনে নেই এই কোর্সটি কাদের করা উচিত।


কলেজ-ইউনিভার্সিটির শিক্ষার্থী থেকে শুরু করে প্রফেশনাল লাইফের চাকুরিজীবী, ব্যবসায়ীসহ নিজেদের যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করতে আগ্রহী সকলের জন্যই এই কোর্সটি করা উচিত। 


কোর্স ইন্সট্রাক্টর- তাহসান খান গায়ক, সুরকার, অভিনেতা ও শিক্ষক প্রাক্তন অনুষদ সদস্য, ব্র্যাক বিশ্ববিদ্যালয় এবং ইউল্যাব।


সময় লাগবে ০৭ ঘন্টা। 

ভিডিও সংখ্যা ২৮ টি। 

সেট কুইজ সংখ্যা ০৯ টি। 

নোট সংখ্যা ৩০ টি। 

যদি এই ফাইলটি প্রয়োজন হয়ে থাকে তাহলে দেরি না করে এক্ষুনি সম্পূন ফ্রিতে বাংলা ভাষার এই পেইড কোর্স ডাউনলোড করুন।

ভাই এবং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স, টুলস, ইবুক সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।


অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV & Sobuz Bangla Cyber Army এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।


শেষকথাঃ- টাকার বিনিময়ে কোর্স দিচ্ছি না। তাই কোন লিংক কাজ না করলে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন। আবারো বলছি। কোর্সগুলো বিভিন্ন মাধ্যম থেকে কালেক্ট করা। আর নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।






কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.