সম্পূর্ণ ফ্রিতে কাডিং এবং স্প্যামিং এর পেইড কোর্স।

সম্পূর্ণ ফ্রিতে কাডিং এবং স্প্যামিং এর পেইড কোর্স।


আজ আপনাদের জন্য সম্পূর্ণ ফ্রিতে নিয়ে এসেছি কাডিং এবং স্প্যামিং এর পেইড কোর্স। কাডিং এবং স্প্যামিং এর এই পেইড কোর্সটি আপনাদের জন্য একটি উৎকৃষ্ট ভালো মানের কোর্স। তাই অযথা সময় ক্ষেপণ না করে অতি দ্রুত এই কোর্সটি ডাউনলোড করুন এবং কাডিং এবং স্প্যামিং এর পথ চলায় নতুন যাত্রা আরম্ভ করুন।


কাডিং এবং স্প্যামিং এর পেইড কোর্সের ডাউনলোড লিংকঃ-



Note: এই কোর্স ডাউনলোড করা সম্পূর্ণ হলে প্রথমে আপনাকে আনজিপ করতে হবে এবং আনজিপ করতে গেলে পাসওয়ার্ড চাইবে যা আমি নিচে উল্লেখিত করছি।

🔑 পাসওয়ার্ড হলোঃ- thespammingbotsbysajawalhacker


ভাই এবং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স, টুলস, ইবুক সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।


অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV & Sobuz Bangla Cyber Army এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।


শেষকথাঃ- টাকার বিনিময়ে কোর্স দিচ্ছি না। তাই কোন লিংক কাজ না করলে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন। আবারো বলছি। কোর্সগুলো বিভিন্ন মাধ্যম থেকে কালেক্ট  করা। আর নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।



1 টি মন্তব্য:

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.