সম্পূর্ণ বাংলা ভাষায় জনপ্রিয় ভিডিও এডিটিং পেইড কোর্স Video Editing with Premiere Pro ফ্রিতে কোর্সটি ডাউনলোড করুন।

সম্পূর্ণ বাংলা ভাষায় জনপ্রিয় ভিডিও এডিটিং পেইড কোর্স Video Editing with Premiere Pro ফ্রিতে কোর্সটি ডাউনলোড করুন। 

আসসালামু আলাইকুম বন্ধুরা,আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

ভিডিও এডিটিং হলো সেই প্রক্রিয়া যেখানে একটি ভিডিও ফুটেজকে এডিটর পছন্দশীল ভাবে এডিট করে সাজিয়ে একটি পরিপূর্ণ গল্প ফুটিয়ে তোলে।

বর্তমান বিশ্বের অনলাইন থেকে ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় নাম হচ্ছে ফ্রিল্যান্সিং করা৷ আর ফ্রিল্যান্সিং করার মাধ্যমে অনলাইন থেকে অনেক টাকা ইনকাম করা সম্ভব। অনেকগুলা কাজ রয়েছে। সবগুলো কাজেরই ডিমান্ড আছে যদি আপনার দক্ষতা থাকে। 

তবে বর্তমান বিশ্বে ভিডিও এডিটিং একটি অন্যতম পেশা। ভিডিও এডিটিং করে মাসে লাখ লাখ টাকা ইনকাম করা সম্ভাব। যেমন প্রোমোশনাল ভিডিও। youtube মার্কেটিং। অ্যাডস মেকিং। অ্যানিমেশন ভিডিও মেকিং। টু ডি থ্রিডি অ্যানিমেশন সহ আরো বিভিন্ন কাজ শিখে ভিডিও এডিটিং এর মাধ্যমে থেকে ইনকাম করা সম্ভব। তবে অনলাইন থেকে ইনকাম করতে হলে অবশ্যই অবশ্যই আপনাকে দক্ষ হতে হবে। আর এই দক্ষতা অর্জনের জন্য আপনাকে অবশ্যই ভিডিও এডিটিং প্রতিপন্নভাবে শিখতে হবে। ভিডিও এডিটিং শিখার জন্য আপনারা যারা পেইড কোর্স করার চিন্তা ভাবনা করছেন। তাদের জন্য আমরা সবুজ বাংলা টিভি সম্পূর্ণ বাংলা ভাষায় জনপ্রিয় Video Editing with Premiere Pro পেইড কোর্সটি সম্পূর্ণ ফ্রিতে দিচ্ছি। 

এ এবার আসুন জেনে নেই করছে কি কি শিখতে পারবেন। √একজন ইন্ডাস্ট্রি এক্সপার্ট ইন্সট্রাক্টরের নির্দেশনায় Video Editing Software 'Adobe Premiere Pro' -এর খুঁটিনাটি ব্যবহার। 

√একাধিক মিনি ও মাইক্রো প্রজেক্টের মাধ্যমে টেক্সট এনিমেশন, স্লো মোশন, ভিডিও রিভার্সিং, অডিও এডিটিং, কালার গ্রেডিং, গ্রিন স্ক্রিন এডিটিং সহ বিভিন্ন প্রফেশনাল ভিডিও এডিটিং টুলস -এর ব্যবহার। 

√সঠিক ভিডিও এডিটিং সফটওয়্যার আয়ত্ত করে ক্যারিয়ার গড়ার দিকনির্দেশনা এবং নিজের পোর্টফোলিও কাজে লাগিয়ে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস কিংবা মার্কেটিং এজেন্সিতে কাজ পাওয়ার কৌশল। 

এই কোর্সে আপনাদের জন্য যা যা থাকছে। 

√সময় লাগবে ১০ ঘন্টা

√৩৪ টি ভিডিও

√১৪ টি রিসোর্স ফাইল

√৫ সেট কুইজ 

যদি এই ফাইলটি প্রয়োজন হয়ে থাকে তাহলে দেরি না করে এক্ষুনি সম্পূন ফ্রিতে বাংলা ভাষার এই পেইড কোর্স ডাউনলোড করুন।


ভাই এবং বন্ধুরা এই সমস্ত পেইড কোর্স, টুলস, ইবুক সংগ্রহ করতে এবং এক জায়গায় একত্র করতে অনেক সময় এবং পরিশ্রম করতে হয়। কিন্তু আমি আপনাদের কথা চিন্তা করে কোনো রকমের স্বার্থের কথা চিন্তা না করেই, আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্তু আপনারা পোস্টগুলো শুধুমাত্র দেখেন, পড়েন এবং নিজের প্রয়োজনে ডাউনলোড করে রাখেন। কেন ভাই আপনারা কী পারেন না, প্রত্যেকটা পোস্ট, প্রত্যেকটা ভিডিও যেগুলোতে আপনারা উপকৃত হয়েছেন, সেই গুলোকে নিজের মনে করে লাইক কমেন্ট এবং শেয়ার করতে? আশা করি আজ থেকে আপনারা আমার প্রত্যেকটা পোস্ট এবং ভিডিও লাইক করবেন, কমেন্ট করবেন এবং সর্বোচ্চ পরিমাণ শেয়ার করার চেষ্টা করবেন। আপনারা যদি লাইক কমেন্ট এবং শেয়ার করেন তবে আমি আরো উৎসাহ পাবো এবং আপনারা পরবর্তীতে আরো আকর্ষণীয় জিনিস আমার মাধ্যমে আপনারা পেতে থাকবেন। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।



অসংখ্য ধন্যবাদ কষ্ট করে পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV & Sobuz Bangla Cyber Army এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।


শেষকথাঃ- টাকার বিনিময়ে কোর্স দিচ্ছি না। তাই কোন লিংক কাজ না করলে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন। আবারো বলছি। কোর্সগুলো বিভিন্ন মাধ্যম থেকে কালেক্ট করা। আর নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।





কোন মন্তব্য নেই

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.