এক ক্লিকে আনফ্রেন্ড করুন ফেসবুকের সকল ফ্রেন্ডসকে।

এক ক্লিকে আনফ্রেন্ড করুন ফেসবুকের সকল ফ্রেন্ডসকে।


ফেইসবুকে ফ্রেন্ড আসলে  একটি গুরুত্বপূর্ণ  বিষয়। যার যত বেশি ফ্রেন্ড  তার  জন্য ফেসবুক  ঠিক ততটাই আনন্দের। কিন্তু অনেক সময় দেখা যায়, আমাদের ভুলের কারণে অনেক আজেবাজে ফ্রেন্ড আমাদের ফ্রেন্ডলিস্টে এড হয়ে যায়! 

তখন আমাদের মনে প্রশ্ন জাগে কিভাবে এই ফ্রেন্ড গুলোকে রিমুভ করা যায়?

সত্যি কথা বলতে এই যে আপনার যদি 2000 বন্ধু হয় তাহলে এগুলা কে একজন একজন করে রিমুভ করতে হলে আপনার অনেক সময় লাগবে। তাছাড়া এটা অনেক কষ্টকর। তাই আমরা সকলেই চাই কিভাবে এক ক্লিকে সকল ফ্রেন্ডকে আনফ্রেন্ড করে দেওয়া যায়?

আজকে আমি আলোচনা করেছি কিভাবে আপনি আপনার ফ্রেন্ডলিস্টে সকল ফ্রেন্ডকে সহজেই আনফ্রেন্ড করতে পারবেন।

আপনি যদি এই সমস্যায় জর্জরিত থাকেন তাহলে আজকের এই পোস্টটি ফলো করে এর সমাধান নিয়ে নিন। আর এর জন্য প্রথমে আপনাকে একটি ওয়েবসাইটে যেতে হবে।

এই সাইটটি ট্রাস্টেড। আপনি চাইলে এই সাইটের প্রশংসা পত্র এবং এই সাইটে ফিডব্যাক গুলো দেখতে পারেন। কারন এটি খুবই কাজের একটি ওয়েবসাইট!

Site link:-Vivoliker.

ওয়েবসাইট টিতে যাওয়ার পর পেজটাকে একটু নিচের দিকে স্ক্রল করুন, তারপর আপনি দেখতে পারবেন যে এমন একটি অপশন আছে! সে অপশনটি হলো: Facebook all friends unfriend Tool! All friend cleaner.

তারপর নতুন পেইজ টাকে একটু স্ক্রল করে নিচের মত একটি অপশন দেখতে পারবেন অপশনটি হলো “Get Access Token“


আপনাকে এই অপশনটিতে ক্লিক করতে হবে। এবং আপনার ফেইসবুক এর ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে!


তারপর আপনি নিচের দিকে কতগুলা কোড দেখতে পারবেন, ওই কোড গুলা কে আপনাকে শুধুমাত্র কপি করতে হবে!


কোডগুলো কপি করার পর স্টেপ-3 তে নিউ কোড গুলা  পেস্ট করার অপশন পাবেন। আপনি শুধুমাত্র ওই কোড গুলা কে এখানে পেস্ট করে দিন এবং login এ ক্লিক করুন!


এরপর একটা অপশন আসবে “Agree Our Terms And conditions” আপনাকে ওটাতে এগ্রি করতে হবে! তারপর একটা সিকিউরিটি চেক রি-ক্যাপচা আসবে আপনাকে যাচাই করার জন্য। আপনি শুধুমাত্র  উপরে যে সংখ্যাগুলো লিখা থাকবে  ওই টি লিখে সাবমিট ক্লিক করুন!

তারপর পাবেন “Friend Removal Tools“ শুধুমাত্র এটাতে ক্লিক করুন!


এবার আপনি নিচের মত একটি পেইজ দেখতে পারবেন এখানে আপনি আপনার ফ্রেন্ডস লিমিট এবং দ্বিতীয় বক্সের লিখে দিন “unfriend


এবং তারপর সাবমিট এ ক্লিক করুন তাহলে কাজ শুরু হয়ে যাবে! এটা সাধারণত দুই থেকে তিন মিনিট সময় নিবে, আপনার নেটওয়ার্ক এর উপর পুরোপুরি নির্ভরশীল বিষয়!



তারপর, কাজ শেষ হয়ে গেলে আপনি দেখতে পারবেন কতজন বন্ধু রিমুভ হয়েছে। তাহলেই আপনার কাজ শেষ।

সতর্কতাঃ- তবে এই পোস্টটির প্রত্যেকটা কথা এবং কাজ না বুঝে করতে গিয়ে আপনাদের যার যার নিজস্ব আইডির আবার বারোটা বাজাবেন না, এবং পরবর্তীতে এসে বলবেন না সবুজ ভাই আপনার কোডটি প্রবেশ করানোর পর আমার এটা কাজ করছে না, ওটা কাজ করছে না, আগে যে কোন পোস্ট ভালোমতো নিজে পড়ে বোঝার চেষ্টা করবেন, এবং তারপর প্র্যাকটিসের জন্য আসল আইডি বাদে যেকোনো ফেক আইডি দ্বারা চেষ্টা করবেন। ফেক আইডি টা এক্টিভ করার পর সফলতা অর্জন করলে পরবর্তীতে নিজের আসল আইডি তে প্রয়োজন হলে পরে এই পন্থাগুলো অবলম্বন করবেন, অন্যথায় নয়। কারণ এই পোস্টগুলো আমি শুধুমাত্র আপনাদেরকে জানানোর জন্য এবং শিক্ষাদানের জন্য তৈরী করছি। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা এই ছিল ফেসবুক সিরিজের অষ্টম পোস্ট, আপনাদের অষ্টম এই পোস্টটি কেমন লাগলো সেটা অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন, আর অনুগ্রহ করে সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল এবং সবুজ বাংলা টিভি অফিশিয়াল ব্লগ ওয়েবসাইটের সাথে থাকবেন, পাশে থাকবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019

২টি মন্তব্য:

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.