ফেসবুক ডিলিট মেসেজ রিকোভারি, ফেসবুকের ডিলিট হওয়া মেসেজ ফিরত আনার নিয়ম।

ফেসবুক ডিলিট মেসেজ রিকোভারি, ফেসবুকের ডিলিট হওয়া মেসেজ ফিরত আনার নিয়ম।


আমরা অনেকেই অনেক সময় আমাদের ভুলবশত ফেসবুকে দেওয়া আমাদেরকে মেসেজ গুলো আমরা ডিলিট করে ফেলি। অনেক সময় দেখা যায় সেই মেসেজগুলা আমাদের অনেক গুরুত্বের কারণ হয়ে দাঁড়ায়। বিষয়টা এরকম আমাদের মেসেজ গুলো লাগবেই।

তাহলে কিভাবে সেই ডিলিট হওয়া মেসেজগুলা কে আবার ফিরে পাবো? আর এর জন্য আপনাকে সর্ব প্রথম সেই মেসেজগুলা কে আবার রিকভার করতে হবে। কিন্তু কিভাবে করবেন, এর সম্পর্কের আমি এই পোস্টে আলোচনা করেছি!

আপনি যে আইডিতে মেসেজ গুলা কে রিকভার করতে চান প্রথমে ওই আইডি তে ঢুকুন তারপর ঐখান থেকে সেটিং অপশন চলে যান এবং Your Facebook Information ক্লিক করুন!

এটাতে ক্লিক করার পর আপনি নিচে একটি অপশন দেখতে পারবেন আর সেটা হল Download Your Information.


এটাতে ক্লিক করার পর আপনি অনেকগুলো অপশন দেখতে পারবেন। এখন আপনাকে এখান থেকে মেসেজ অপশন সিলেক্ট করতে হবে কারণ আপনি মেসেজ রিকভার করতে চান!




তারপর কিছুক্ষণ সময় নেবে তারা আপনার ফাইল তৈরি করতে।আর এসময় আপনার ফাইলটি পেন্ডিং এ  থাকবে। কিছুক্ষণ পর ফেসবুকে আপনাকে একটি নোটিফিকেশন দিবে আপনি ওটাতে ক্লিক করার পর ডাউনলোড অপশন টা পেয়ে যাবেন!



 

এবং এখানে ক্লিক করে খুব সহজেই আপনার মেসেজগুলো রিকভার করতে পারবেন!


এটা সাধারণত জিপ ফাইল আকারে ডাউনলোড হবে আপনি এটাকে এক্সট্রাক্ট করে ফাইলগুলো পেতে পারেন।আর এভাবে আপনি আপনার ডিলিট হওয়া মেসেজগুলো কে খুব সহজে রিকভার করতে পারবেন।

সতর্কতাঃ- তবে এই পোস্টটির প্রত্যেকটা কথা এবং কাজ না বুঝে করতে গিয়ে আপনাদের যার যার নিজস্ব আইডির আবার বারোটা বাজাবেন না, এবং পরবর্তীতে এসে বলবেন না সবুজ ভাই আপনার কোডটি প্রবেশ করানোর পর আমার এটা কাজ করছে না, ওটা কাজ করছে না, আগে যে কোন পোস্ট ভালোমতো নিজে পড়ে বোঝার চেষ্টা করবেন, এবং তারপর প্র্যাকটিসের জন্য আসল আইডি বাদে যেকোনো ফেক আইডি দ্বারা চেষ্টা করবেন। ফেক আইডি টা এক্টিভ করার পর সফলতা অর্জন করলে পরবর্তীতে নিজের আসল আইডি তে প্রয়োজন হলে পরে এই পন্থাগুলো অবলম্বন করবেন, অন্যথায় নয়। কারণ এই পোস্টগুলো আমি শুধুমাত্র আপনাদেরকে জানানোর জন্য এবং শিক্ষাদানের জন্য তৈরী করছি। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা এই ছিল ফেসবুক সিরিজের নবম পোস্ট, আপনাদের নবম এই পোস্টটি কেমন লাগলো সেটা অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন, আর অনুগ্রহ করে সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল এবং সবুজ বাংলা টিভি অফিশিয়াল ব্লগ ওয়েবসাইটের সাথে থাকবেন, পাশে থাকবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019


1 টি মন্তব্য:

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.