ফেসবুকে ব্ল্যাঙ্ক কমেন্ট করার নিয়ম।

ফেসবুকে ব্ল্যাঙ্ক কমেন্ট করার নিয়ম।


ফেসবুকে কমেন্ট করতে হলে বাধ্যতামুলক আপনাকে সেখানে কিছু একটা লিখতে হবে,অন্যথায় কমেন্ট করা সম্ভব নয়।

কিন্তু আপনি কখনো কি ভেবে দেখেছেন, কিভাবে আপনি নিজেই একটি ফাঁকা কমেন্ট করতে পারবেন? আর এই বিষয়টা অনেকের কাছে অবিশ্বাস্য যে এটা কিভাবে এটা সম্ভব? আসলেই সব কিছুই সম্ভব হবে, যদি আপনি সঠিক পন্থা অবলম্বন করেন!

আজকে আমি ফেসবুক সিরিজের এই পোস্টে আলোচনা করবো কিভাবে আপনি যে কারো পোস্টের নিচে খুব সহজে ব্যাঙ্ক কমেন্ট করতে পারবেন।

আপনারা যদি এখন এটা জানতে চান, তাহলে পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন। একটি ছোট প্রসেস আপনি ফলো করলে আপনিও এটা খুব সহজেই করতে পারবেন! আর এর জন্য আপনার ছোট একটা কোডের প্রয়োজন হবে। এটি আপনি যদি কারো কমেন্ট বক্সে কমেন্ট করে দেন, তাহলে সেই কমেন্টটি অটোমেটিক ব্ল্যাক হয়ে যাবে। কি মজা তাই না!

সেখানে আপনার প্রোফাইল পিকচার এবং আপনার নাম শো করবে, আর অন্য কোন লেখা শো করবে না। যা দেখে যে কারও মাথা ঘুরে যেতে পারে।

কোডটি হলোঃ@@+[1:[0:1: ]]

আপনি যদি এই কোডটি কপি করে সরাসরি কারো কমেন্ট বক্সে পেস্ট করে দেন, তাহলে কিন্তু এটা কাজ করবে না! কোডটি কাজ করানোর জন্য আপনাকে সামনে দেয়া (+) চিহ্নটি সরিয়ে দিতে হবে এবং বাকি সবগুলা কমেন্ট করতে হবে।

আর তাহলেই এটা কাজে দেবে এবং আপনি খুব সহজেই ফেসবুকে ব্ল্যাংক কমেন্ট করতে পারবেন!

সতর্কতাঃ- তবে এই পোস্টটির প্রত্যেকটা কথা এবং কাজ না বুঝে করতে গিয়ে আপনাদের যার যার নিজস্ব আইডির আবার বারোটা বাজাবেন না, এবং পরবর্তীতে এসে বলবেন না সবুজ ভাই আপনার কোডটি প্রবেশ করানোর পর আমার এটা কাজ করছে না, ওটা কাজ করছে না, আগে যে কোন পোস্ট ভালোমতো নিজে পড়ে বোঝার চেষ্টা করবেন, এবং তারপর প্র্যাকটিসের জন্য আসল আইডি বাদে যেকোনো ফেক আইডি দ্বারা চেষ্টা করবেন। ফেক আইডি টা এক্টিভ করার পর সফলতা অর্জন করলে পরবর্তীতে নিজের আসল আইডি তে প্রয়োজন হলে পরে এই পন্থাগুলো অবলম্বন করবেন, অন্যথায় নয়। কারণ এই পোস্টগুলো আমি শুধুমাত্র আপনাদেরকে জানানোর জন্য এবং শিক্ষাদানের জন্য তৈরী করছি। আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা এই ছিল ফেসবুক সিরিজের ১০ তম পোস্ট, আপনাদের নবম এই পোস্টটি কেমন লাগলো সেটা অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন, আর অনুগ্রহ করে সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল এবং সবুজ বাংলা টিভি অফিশিয়াল ব্লগ ওয়েবসাইটের সাথে থাকবেন, পাশে থাকবেন।

আশা করি আজকের এই পোস্ট টি সবারই অনেক উপকারে আসবে।  সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন Sobuz Bangla TV এর সাথেই থাকবেন। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

সবুজ বাংলা টিভি ইউটিউব চ্যানেল লিংক:- https://www.youtube.com/c/SobuzBanglaTV2019

৪টি মন্তব্য:

Goldmund থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.